সলমনের বিরুদ্ধে মামলা করলেন বিগবস প্রতিযোগী জুবের খান

Akash Misra | News18 Bangla
Updated:Oct 09, 2017 03:40 PM IST
সলমনের বিরুদ্ধে মামলা করলেন বিগবস প্রতিযোগী জুবের খান
Salman Khan
Akash Misra | News18 Bangla
Updated:Oct 09, 2017 03:40 PM IST

#মুম্বই: বিগবসের ঘরের অন্দরে বরাবরই নানা গসিপ, নানা তর্ক, বিতর্ক লেগেই থাকত ৷ আর এটাই হল বিগবসের টিআরপি ৷ কিন্তু কে জানত, এই টিআরপির চোটে শেষমেশ পুলিশের কাছে জমা পড়বে সলমনের নামে অভিযোগ !

ঘটনাটি হল সলমন খানের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ করে বসলেন বিগবসের প্রতিযোগী জুবের খান. জুবের খানের অভিযোগ সলমন নাকি তাঁকে হুমকি দিয়েছেন ! তা হঠাৎ সলমন এই বিতর্কে ফাঁসলেন কী করে?

গপ্পোটা হল, সলমনের বকা খেয়ে এক্কেবারে হাসপাতালে ! হ্যাঁ, ব্যাপারটা ঠিক এরকমই ঘটেছে ৷ বিগবসের ১১-এর ‘উইকএন্ড কা ওয়ার’ এপিসোডে সলমন খান এক হাত নিলেন বিগবসের প্রতিযোগী পরিচালক জুবের খানকে ৷ আর সলমনের বকা খেয়েই রীতিমতো হাসপাতালে ভর্তি করতে হয়েছে জুবেরকে !

একটি ইংরেজি দৈনিকে প্রকশিত খবর অনুযায়ী, বিগবসের ঘরে জুবের খান নাকি অশ্লীল ভাষায় কথা বলেন ৷ এমনকী, ঘরে থাকা মহিলাদের সঙ্গে অকথ্য ভাষায় কথা বলেন বলে অভিযোগ ৷ এর আগে জুবেরকে অনেক বার সাবধান করেছেন সলমন ৷ কিন্তু সে কথা প্রায় কানেও তোলেননি জুবের ৷

অন্যদিকে জানা গিয়েছে, জুবের নাকি নিজেকে দাউদ ইব্রাহিমের বোন হাসিনা পার্কারের জামাই বলেও জানিয়েছেন৷ কিন্তু সলমন এই মিথ্যে পরিচয়ের জন্য সাবধান করেছিলেন জুবেরকে ৷ আর তা নিয়ে বেশ কটু কথা সলমন শোনান জুবেরকে ৷ আর তার পরেই মানসিক ভাবে ভেঙে পড়েন জুবের ৷ এমনকী, তাঁকে বিগবসের বাড়ির সামনের এক হাসপাতালে ভর্তি করা হয়েছে ৷

First published: 03:40:52 PM Oct 09, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर