গ্রেফতার আরও ১ ভারতী ঘনিষ্ঠ

Elina Datta | News18 Bangla
Updated:Feb 14, 2018 10:22 AM IST
গ্রেফতার আরও ১ ভারতী ঘনিষ্ঠ
File Photo
Elina Datta | News18 Bangla
Updated:Feb 14, 2018 10:22 AM IST

#কলকাতা: প্রতারণা মামলায় গ্রেফতার আরও এক ভারতী ঘনিষ্ঠ। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে বাজেয়াপ্ত টাকা আত্মসাতের অভিযোগ। বারাকপুর ও দাসপুরের বাড়িতে তল্লাশির পর এসআই রাজশেখর পাইনকে গ্রেফতার করল সিআইডি। আজ তাঁকে আদালতে পেশ করা হবে। গ্রেফতারি এড়াতে এবার হাইকোর্টে আগাম জামিনের আবেদন করলেন ভারতীর স্বামীর এমএভি রাজু।

আরও এক ভারতী ঘনিষ্ঠকে গ্রেফতার করল সিআইডি। মেদিনীপুর পুলিশ লাইন থেকে গ্রেফতার হলেন মোহনপুরের এসআই রাজশেখর পাইন। প্রতারণা মামলায় তাঁকে গ্রেফতার করে সিআইডি।

কী অভিযোগে গ্রেফতার?

- বাজেয়াপ্ত করা গাড়ি থেকে উদ্ধার টাকা তছরুপ

- প্রায় ৪৫ লক্ষ টাকা তছরুপের অভিযোগ

- ব্যবসায়ীকে বেশ কয়েকবার হুমকি দেওয়ার অভিযোগ

ভারতী ও তার ঘনিষ্ঠ রাজশেখর পাইন-সহ কয়েকজনের বিরুদ্ধে তছরূপের অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী ইউনিস আলি মণ্ডল। ভারতীর বিরুদ্ধে দায়ের প্রতারণা মামলার সঙ্গে এই অভিযোগটিও যুক্ত করে তদন্ত শুরু করে সিআইডি। তৎকালীন খড়গপুর লোকাল থানার ওসি রাজশেখর পাইনের বারাকপুরের বাড়িতে দফায় দফায় তল্লাশি চালান তদন্তকারীরা। বারাকপুরের বাড়ি থেকে সোনা ও নগদ টাকা উদ্ধার হয়। পশ্চিম মেদিনীপুরের দাসপুরে তাঁর শ্বশুরবাড়িতেও তল্লাশি চালান হয়। এরপরই মঙ্গলবার গ্রেফতার করা হয় রাজশেখরকে। বুধবার তাঁকে আদালতে তোলা হবে।

গ্রেফতারি পরোয়ানা জারির পর সোমবারই ভারতী ঘোষের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ করে সিআইডি। ইতিমধ্যেই ভারতী ঘোষের খোঁজে ভিন রাজ্যে গেছেন সিআইডির গোয়েন্দারা। মঙ্গলবার হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন ভারতী ঘোষের স্বামী এমএভি রাজু। বুধবার এই মামলার শুনানির সম্ভাবনা।

First published: 10:22:18 AM Feb 14, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर