#WorldCupQualifiers: বলিভিয়ার কাছে হেরে আরও বিপাকে আর্জেন্টিনা

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 29, 2017 03:15 PM IST
#WorldCupQualifiers: বলিভিয়ার কাছে হেরে আরও বিপাকে আর্জেন্টিনা
Photo Courtesy : AP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Mar 29, 2017 03:15 PM IST

#বুয়েনস আয়ার্স:  আশঙ্কাই সত্যি হল। বলিভিয়ার কাছে ২-০ গোলে হেরে ফের বিশ্বকাপে প্রশ্ন চিহ্ন ঝুলে গেল মেসিহীন আর্জেন্টিনার সামনে। গতকাল ফিফার ধাক্কা আপাতত সামলাতে পারল না ব্রাউজার দল।

মাঠে নামার সাড়ে পাঁচ ঘণ্টা আগে দুর্ঘটনা। জুরিখ জানিয়ে দিল , চার ম্যাচ সাসপেন্ড লিও মেসি। অপরাদ লাইন্সম্যানকে গালাগাল দেওয়া। মাঠে নামার আগেই শেষ ব্রাউজার আর্জেন্টিনা। খেলতে হবে সমুদ্রপৃষ্ট থেকে ৩৬০০ মিটার উপরে। সেইসব তখন মাথায় উঠেছে। তবুও বেশ কয়েকটি অদলবদল ঘটিয়ে লা-পেজের মাঠে নেমেছিল মেসিহীন আর্জেন্টিনা। প্রতিপক্ষ বলিভিয়াও যে বাঘ হয়ে যাবে, তা বুঝতে পারেনি মারাদোনার দেশ।

৩১ মিনিটে প্রথম গোল, আর দ্বিতীয়ার্ধে আরও একটি গোল খেয়ে ফের রাশিয়ার রাস্তা জটিল হল আর্জেন্টিনার সামনে। সামনে ভেনেজুয়েলা, পেরু এবং উরুগুয়ে, এই তিনটি ম্যাচও খেলতে হবে মেসিকে ছাড়াই। প্রতিটি ম্যাচই এখন ডু অর ডাই হয়ে গেল ব্রাউজার সামনে। লাতিন গ্রুপে তেইশ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আর্জেন্টিনা। নিজেদের তিনটি ম্যাচ জয় নয়, তাকিয়ে থাকতে হবে বাকিদের ম্যাচের দিকেও। এই অঙ্কের মধ্যেই মেসির শাস্তি কমাতে আবেদন করল আর্জেন্টিনা। মাঠের সঙ্গে মাঠের বাইরে বুয়েনস আয়ার্স এখন তাকিয়ে জুরিখের দিকে। কারণ, মেসিহীন বিশ্বকাপ রাশিয়া কেন, চায় না ফুটবল বিশ্বও।

First published: 03:15:35 PM Mar 29, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर