‘মণিরুলের এলাকায় এলে কুকুরে কামড়ে খাবে’,মুকুলকে হুঁশিয়ারি অনুব্রতর

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 11, 2018 06:24 PM IST
‘মণিরুলের এলাকায় এলে কুকুরে কামড়ে খাবে’,মুকুলকে হুঁশিয়ারি অনুব্রতর
File Photo
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 11, 2018 06:24 PM IST

#বীরভূম: বিজেপির পালটা সভা করে এবার মুকুল রায়কে হুঁশিয়ারি অনুব্রত মণ্ডলের। বীরভূমের রাজনগরের তাঁতিপাড়ার সভা থেকে তাঁর দাবি, ফোন করে বাবা মুকুল রায় সম্পর্কে অনেক তথ্যই দিয়েছেন শুভ্রাংশু। কথোপকথনের সেই রেকর্ড প্রয়োজনে প্রকাশ্যে আনার হুঁশিয়ারিও দিয়েছেন অনুব্রত। আগামী দিনে লাভপুরে সভা করার কথা মুকুল রায়ের।

অনুব্রত মণ্ডলের হুমকি, গত সপ্তাহে বীরভূমের রাজনগরের তাঁতিপাড়ায় সভা করে বিজেপি। সেখানে ছিলেন মুকুল রায়। লকেট ও দিলীপ ঘোষ। একই মাঠে আজ পাল্টা সভা করে তৃণমূল। ছিলেন শুভেন্দু অধিকারী। অনুব্রত মণ্ড-সহ অন্যান্য নেতারা।

এদিন মুকুলকে আক্রমণ করে শুভেন্দু অধিকারি বলেন মুকুল পরিযায়ী পাখি। পঞ্চায়েত নির্বাচনমে বীরভূমে টিম অনবুব্রতই যথেষ্ট, ওরাই মুকুল রায়কে বুঝিয়ে দেবে কত ধানে কত চাল ৷

অন্যদিকে অনুব্রত মণ্ডলের হুঁশিয়ারি বীরভূমের পঞ্চায়েত নির্বাচনের প্রতিটি আসনে জিতবে তৃণমূল কংগ্রেস। মুকুল রায় দিল্লির ভোটার তালিকায় নাম তুলেছেন। ২০১৯ সালের পর মুকুল রায়ের পোশাক খুলে নেবে। মুকুল রায়ের ক’দিনের মধ্যেই লাভপুরে সভা করতে আসার কথা।ওটা মণিরুলের জায়গা ৷ ওখানে খেপা কুকুর আছে। তারা কামড়ে দিতে পারে। তখন দোষ দেবেন না আগে থেকেই বলে দিলাম।

First published: 06:24:14 PM Jan 11, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर