অমরনাথ যাত্রাপথে দুর্ঘটনায় মৃত বেড়ে ১৭

Jul 17, 2017 09:46 AM IST | Updated on: Jul 17, 2017 09:46 AM IST

#শ্রীনগর: অমরনাথ যাত্রাপথে দুর্ঘটনায় মৃত বেড়ে হল ১৭ ৷ গতকাল, রবিবার বানিহালে খাদে পড়ে যায় একটি তীর্থযাত্রীদের বাস ৷ জম্মু-শ্রীনগর হাইওয়ে দিয়ে যাওয়ার সময়, রমবানে খাদে পড়ে যায় একটি বাস। দুর্ঘটনায় জখম কমপক্ষে ২৯জন তীর্থযাত্রী বলে জানা গিয়েছে। মৃতদের মধ্যে এখনও পর্যন্ত ৬ জনের পরিচয় জানা গিয়েছে। ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

জঙ্গি হামলার রেশ এখনও টাটকা। এরই মধ্যে পথ দুর্ঘটনায় মৃত্যু হল বেশ কয়েকজন অমরনাথ তীর্থযাত্রীর। জম্মু-কাশ্মীর পরিবহন নিগমের বাসে অমরনাথের দিকে যাচ্ছিলেন তীর্থযাত্রীরা। রমবান জেলায় জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় বেশ কয়েকজন তীর্থযাত্রীর।

অমরনাথ যাত্রাপথে দুর্ঘটনায় মৃত বেড়ে ১৭

Photo: PTI

বাসটিতে মোট ৪৬জন যাত্রী ছিলেন। জখম যাত্রীদের মধ্যে যাদের আশঙ্কাজনক অবস্থা, তাঁদের বায়ুসেনার কপ্টারে জম্মু নিয়ে যাওয়া হয়। কয়েকজনে সড়কপথে আনা হয় শ্রীনগরে।

জম্মু-কাশ্মীরের রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। জঙ্গি হানার পর রবিবারের দুর্ঘটনা। একের পর এক ঘটনার জেরে শঙ্কিত তীর্থযাত্রীরা।

RELATED STORIES

RECOMMENDED STORIES