অমরনাথ যাত্রাপথে দুর্ঘটনায় মৃত বেড়ে ১৭

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 17, 2017 09:46 AM IST
অমরনাথ যাত্রাপথে দুর্ঘটনায় মৃত বেড়ে ১৭
Photo: PTI
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 17, 2017 09:46 AM IST

#শ্রীনগর: অমরনাথ যাত্রাপথে দুর্ঘটনায় মৃত বেড়ে হল ১৭ ৷ গতকাল, রবিবার বানিহালে খাদে পড়ে যায় একটি তীর্থযাত্রীদের বাস ৷ জম্মু-শ্রীনগর হাইওয়ে দিয়ে যাওয়ার সময়, রমবানে খাদে পড়ে যায় একটি বাস। দুর্ঘটনায় জখম কমপক্ষে ২৯জন তীর্থযাত্রী বলে জানা গিয়েছে। মৃতদের মধ্যে এখনও পর্যন্ত ৬ জনের পরিচয় জানা গিয়েছে। ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

জঙ্গি হামলার রেশ এখনও টাটকা। এরই মধ্যে পথ দুর্ঘটনায় মৃত্যু হল বেশ কয়েকজন অমরনাথ তীর্থযাত্রীর। জম্মু-কাশ্মীর পরিবহন নিগমের বাসে অমরনাথের দিকে যাচ্ছিলেন তীর্থযাত্রীরা। রমবান জেলায় জম্মু-শ্রীনগর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় বেশ কয়েকজন তীর্থযাত্রীর।

বাসটিতে মোট ৪৬জন যাত্রী ছিলেন। জখম যাত্রীদের মধ্যে যাদের আশঙ্কাজনক অবস্থা, তাঁদের বায়ুসেনার কপ্টারে জম্মু নিয়ে যাওয়া হয়। কয়েকজনে সড়কপথে আনা হয় শ্রীনগরে।

জম্মু-কাশ্মীরের রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। জঙ্গি হানার পর রবিবারের দুর্ঘটনা। একের পর এক ঘটনার জেরে শঙ্কিত তীর্থযাত্রীরা।

First published: 09:46:05 AM Jul 17, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर