মেট্রোর লাইনে পড়ে গিয়েও প্রাণে বাঁচল কিশোর !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 29, 2017 08:52 AM IST
মেট্রোর লাইনে পড়ে গিয়েও প্রাণে বাঁচল কিশোর !
রাজ দাস
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Nov 29, 2017 08:52 AM IST

#কলকাতা: একেই বলে রাখে হরি মারে কে ? পরীক্ষা দিয়ে ফেরার পথে মেট্রো রেলের লাইনে চলন্ত ট্রেনের সামনে পড়েও রক্ষা পেল এক স্কুলছাত্র। মাস্টারদা সূর্য সেন স্টেশনের লাইনে পড়ে গেলেও ট্রেন চালকের তৎপরতায় প্রাণে রক্ষা পায় ওই ছাত্র। প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়। মৃগী রোগী ওই ছাত্র মাথা ঘুরেই পড়ে যায় বলে অনুমান পরিবারের। ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

ভবানীপুর মিত্র ইনস্টিটিউশনের স্কুলের ক্লাস এইটে পড়ে বাঁশদ্রোণীর বাসিন্দা রাজ দাস। মঙ্গলবার সকাল সাড়ে এগারোটা থেকে দুপুর দু’টো পর্যন্ত অঙ্ক পরীক্ষা ছিল তার। পরীক্ষা দিয়ে ফেরার পথেই এই বিপত্তি।

স্কুল থেকে ফেরার সময় নেতাজি সুভাষ মেট্রো স্টেশন থেকে মেট্রো ধরে মাস্টারদা সূর্য সেন স্টেশনে নামে রাজ। সঙ্গে অন্য সহপাঠী ও তাদের অভিভাবকরাও ছিলেন। স্টেশনেই ৩টে ১১ মিনিটের দমদমগামী মেট্রোর সামনে পড়ে যায় রাজ। তাকে বাঁচাতে তড়িঘড়ি এমারজেন্সি ব্রেক কষে ট্রেন থামিয়ে দেন চালক।

মেট্রো সূত্রে খবর, রাজ লাইনের মাঝে ড্রেনে পড়ে গিয়েছিল। বিদ্যুৎবাহী থার্ড রেলের সংযোগ বন্ধ করে দেওয়া হয়। তাতেই প্রাণে বেঁচে যায় সে। পরিবারের বক্তব্য, সম্ভবত এপিলেপটিক অ্যাটাকে আক্রান্ত হয় সে। আহত ছাত্রকে এম আর বাঙুরে নিয়ে যাওয়া হয়। ঘটনার জেরে মঙ্গলবার দুপুরে মিনিট দশেক টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো পরিষেবা বিঘ্নিত হয়।

মাস্টারদা সূর্য সেন স্টেশনের যে দিকে রাজ নামে, উল্টো দিকের লাইন থেকে তাকে উদ্ধার করা হয়। এখানেই প্রশ্ন, সে কি অন্য কোথাও যাচ্ছিল ? কেউ কি তাকে ধাক্কা মেরেছিল ? সম্ভাব্য সব দিক খতিয়ে দেখতে সিসিটিভি ফুটেজের সাহায্য নিচ্ছে পুলিশ।

First published: 08:44:47 AM Nov 29, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर