বাহুবলি ২ দেখার ৫ কারণ !

Akash Misra | News18 Bangla
Updated:Apr 27, 2017 07:10 PM IST
বাহুবলি ২ দেখার ৫ কারণ !
Photo : AFP
Akash Misra | News18 Bangla
Updated:Apr 27, 2017 07:10 PM IST

#মু্ম্বই: গত দু’বছরে গোটা দেশ যেন একটা প্রশ্নের উত্তর খোঁজার পিছনেই ছুটছিল ৷ কাটাপ্পা কেন খুন করল বাহুবলিকে ৷ শেষমেশ অপেক্ষার অবসান ৷ শুক্রবারই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি ‘বাহুবলি ২’ ! এই মুহূর্তে ভারতের সবচেয়ে খরচাবহুল ছবি হল ‘বাহুবলি ২’ ৷ গল্পে, স্পেশাল এফেক্টেসে ভরপুর এই ছবি দেখার জন্য ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে তৈরি হয়েছে তুমুল উত্তেজনা ৷ অগ্রিম বুকিংয়েও বেশ লম্বা লাইন ৷ গোটা দেশে প্রায় সাড়ে ৯ হাজার স্ক্রিনমে মুক্তি পেতে চলেছে বাহুবলি ২৷ তা কেন দেখবেন এই ছবি?

১) বাহুবলি যেখানে শেষ হয়েছিল, সেই রহস্য ফাঁসই বাহুবলি ২-এর আসল তুরুপের তাস ৷ কাটাপ্পা ও বাহুবলি জুটির দ্বন্দ্ধই এই ছবির আসল ট্যুইস্ট ৷

২) এখনও পর্যন্ত তৈরি ভারতের সবচেয়ে খরচা বহুল ছবি বাহুবলি ২ ৷ এই রাজা মৌলির তৈরি ম্যাগনাম ওপাস, নজর কেড়েছিল গোটা দুনিয়ায় ৷ বাহুবলি-র সেই স্মৃতিকে উসকেই বাহুবলি ২ !

৩) জানা গিয়েছে, বাহুবলি ২-তে দেখা যাবে দুটি বিরাট মাপের যুদ্ধের দৃশ্য ৷ প্রথম বাহুবলি ছবির যুদ্ধের দৃশ্য নজর কেড়েছিল গোটা দুনিয়ায় ৷ আর এবার ২ টো যুদ্ধ ৷ চমক তে বেশি থাকবেই !

৪) প্রথম বাহুবলিতে অনুষ্কা শেট্টির অভিনয় দেখানোর সুযোগ ছিল না৷ সিকোয়েলে এবার একাই কামাল দেখাবেন অনুষ্কা ৷ সঙ্গে অবশ্যই রয়েছে রামাইয়া !

৫) জানা গিয়েছে, বাহুবলি ২-এর ক্ল্যাইম্যাক্স নাকি গায়ে কাঁটা দেওয়ার মতো ৷ এমনকী, এই ছবি সমাপ্তি, আরেক রহস্যের জন্ম দেবে !

First published: 07:10:12 PM Apr 27, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर