কেন দেখবেন দেবের চ্যাম্প !

Akash Misra | News18 Bangla
Updated:Jun 23, 2017 08:49 PM IST
কেন দেখবেন দেবের চ্যাম্প !
Photo : AFP
Akash Misra | News18 Bangla
Updated:Jun 23, 2017 08:49 PM IST

#কলকাতা: বক্স অফিসে জব্বর লড়াই ৷ একদিকে দেবের চ্যাম্প, তো অন্যদিকে জিতের বস ২! দুই নায়কের ছবিতে বিভক্ত দুই নায়কের ভক্তকুল ৷ আসুন দেখা যাক, দেবের চ্যাম্প দেখার পাঁচটি কারণ--

১) কথায় আছে না নামই কাফি ! চ্যাম্পের ক্ষেত্রেও তাই ৷ অন্তত দেবের ফ্যানদের জন্যই তো ৷ তাও আবার দেব এবার প্রযোজনায় ৷ সঙ্গে ছবির গল্পেও নাকি হাত পাকিয়েছেন দেব ৷ তাহলে কী আর ছাড়া যায় এই ছবি ? একদম নয় ৷

২) শুভশ্রীর সঙ্গে ব্রেকআপের পর, গুঞ্জনে ছিল মডেল রুক্মিণীর সঙ্গে নাকি প্রেম করছেন দেব৷ ব্যস, সেই গুঞ্জনকেই সঙ্গী করে চ্যাম্পে দেবের নায়িকা রুক্মিণী ৷ তা রিয়েলের প্রেম, রিলে কেমন জমল ? উত্তর চ্যাম্পে !

৩) বহুদিন পর রাজ চক্রবর্তী ৷ রাজের সঙ্গে দেব ৷ সিনেমার নামে চ্যাম্প ! রসায়নটা যে কৌতুহলকে উসকে দেবে তা আলাদা করে বলার আছে কি? তার ওপর চ্যাম্প একেবারেই রাজের এক্সপেরিমেন্টাল ছবি !

৪) বক্সিং নিয়ে টলিউডে প্রথম ছবি ৷ লুক থেকে অভিনয় সবই একেবারেই ঝকঝকে ৷ বলা ভালো অ্যাকশন প্যাকড ৷ মশলা ভর্তি ছবিই তো এই চ্যাম্প !

৫) খেলাধুলো নিয়ে ছবি ৷ বক্সিংকে উৎসাহ দিতে মুক্তির আগে দেবের ‘চ্যাম্প’ ট্যাক্স ফ্রি ! তাই সস্তায় যদি পুষ্টিকর, জমজমাট কিছু মেলে, তাহলে তো নজরে রাখতেই হয় দেবের চ্যাম্পকে !

First published: 08:49:17 PM Jun 23, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर