দুর্গাপুরে অভিজাত এলাকায় মধুচক্রে পুলিশের হানা, গ্রেফতার ৪ মহিলা

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Nov 10, 2017 03:01 PM IST
দুর্গাপুরে অভিজাত এলাকায় মধুচক্রে পুলিশের হানা, গ্রেফতার ৪ মহিলা
Representational Image
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Nov 10, 2017 03:01 PM IST

#দুর্গাপুর: দুর্গাপুরের বিধাননগরে মধুচক্রে হানা দিয়ে ৪ মহিলাকে গ্রেফতার করল নিউ টাউনসিপ থানার বিধাননগর ফাঁড়ির পুলিশ । বৃহস্পতিবার রাতে বিধাননগরের একটি বাড়িতে গোপন সুত্রে খবর পেয়ে হানা দেয় পুলিশ ।

কয়েকজন পুরুষ ও ৪ জন মহিলা সেই সময় ওই বাড়িতে উপস্থিত ছিল । পুরুষেরা পালিয়ে যেতে সফল হলেও মহিলারা ধরা পড়ে যায় । ধৃত মহিলাদের আজ দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করা হয় ।

ঘটনাস্থলের দুটো বাড়ি পরেই বিধাননগর রেসিডেন্ট এ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক হৃদয় সাঁইয়ের বাড়ি । হৃদয়বাবু জানান,‘দীর্ঘদিন ধরেই এলাকার মহিলারা অভিযোগ জানাচ্ছিলেন । বাড়িতে গানবাজনার স্কুল আছে, প্রচুর ছাত্র-ছাত্রী আসে । ফলে অস্বস্তিতে থাকতে হত, পুলিশকে জানান হয়েছিল ।’

তিনি আরও জানান , ‘ ওই বাড়ির মালিক দুর্গাপুর ইস্পাত কারখানার কর্মী, ইস্পাত কলোনিতে থাকেন । বছরখানেক আগে স্বামী-স্ত্রী পরিচয়ে ২ জন বাড়ির একতলা ভাড়া নেয় । এলাকাবাসীদের অভিযোগ সম্পর্কে বাড়ির মালিককে ওয়াকিবহালও করা হয়েছিল । নীচের তলার ৩/৪ টে রুম মধুচক্র চালানর কাজে ব্যবহার হত ।’

সন্ধ্যে হলেই এই বাড়ির সামনে প্রতিদিন বিভিন্ন দামী গাড়ীর ভিড় লেগে থাকত । গতকালও বেশ কয়েকটি গাড়ী ছিল । পুলিশ হানা দেওয়ার মুহুর্তে তারা সবাই পালিয়ে যায় ।

First published: 03:01:32 PM Nov 10, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर